Breaking News
Home / Top News / ইপিজেডে চট্টগ্রাম রাইডার্স বাইক স্ট্যান্ড শো অনুষ্ঠিত

ইপিজেডে চট্টগ্রাম রাইডার্স বাইক স্ট্যান্ড শো অনুষ্ঠিত

সুমন চৌধুরী, চট্টগ্রাম :নগরীর ইপিজেডে বাইক স্ট্যান্ড শো অনুষ্ঠিত হয়েছে।চট্টগ্রাম রাইডার্স বাইক এই স্ট্যান্ড শো’র আয়োজন করে।এর পৃষ্ঠপষোকতায় ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগ নেতা হাজী ইকবাল।

শনিবার (১৬ডিসেম্বর) বেলা ৩টায় এই বাইক স্ট্যান্ড শো আরম্ভ হয়। এই বাইক শো উপভোগ করতে নগরীর বিভিন্ন এলাকা থেকে দর্শনার্থীরা ছুটে এসেছেন। বাইক স্ট্যান্ড শো চলাকালীন সময় উপভোগকারিরা করতালির মাধ্যমে চট্টগ্রাম রাইডার্স বাইক এর সদস্যদের অভিনন্দন জানান। আজকের বাইক স্ট্যান্ড শো’তে চট্টগ্রাম রাইডার্স বাইক এর সদস্য মো.শান্ত (২২), মো.হৃদয় (২২), মো,ফয়সাল (২৪), মো, আকাশ (২০), মো. জিসান (২৪), মো. জামিল (২৪)ও আলী আকবর (২৮)অংশ নেন।

জানা গেছে, চট্টগ্রাম রাইডার্স বাইক নামক দলটিতে প্রায় ৪৫ থেকে ৫০জন সদস্য রয়েছে। এই সদস্যদের মধ্যে বেশীর ভাগই যুবক। মো. আলী আকবর চট্টগ্রাম রাইডার্স বাইক টিমের প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে দলের সদস্য ফয়সাল জানান, প্রতিবছর বিজয় দিবস উপলক্ষে আমরা ইপিজেড চত্তরে এই শো’র আয়োজন করে থাকি। এর আগে আমরা ঢাকা মহানগরীতে বাইক স্ট্যান্ড শো’তে অংশ গ্রহণ করে অনেক সুনাম অর্জন করেছি। নি:সন্দেহে বাইক স্ট্যান্ড শো’তে আমরাই (চট্টগ্রাম রাইডার্স) সেরা।
ঝুঁকির বিষয়ে ফয়সাল বলেন, ঝুঁকিতো অবশ্যই আছে। আমাদের প্রথমে বডি সেইফ রাখতে হয়। বাইকের চাকার হাওয়া সম্পর্কে জানতে হয়।আমাদের দেখাদেখি যে কেউই এ শো করতে গেলে দূর্ঘটনা ঘটাবে তাতে কোন সন্দেহ নাই। ফয়সাল আরো বলেন,আমাদের প্রশিক্ষণ দেন আকবর ভাই। আর আমাদের সাহস ও উৎসাহ যোগান ইপিজেড থানা আওয়ামী লীগ নেতা হাজী ইকবাল।

অারেক সদস্য আরিফন সবুজ বলেন, বাইক স্ট্যান্ড শো করতে প্রশিক্ষণ নিতে হয়। প্রশিক্ষণ ছাড়া এই শো কোন ভাবে দেখানো সম্ভব নয়। চট্টগ্রাম রাইডার্স বাইক টিমে স্ট্যান্ড শো দেখানো বাইকগুলো এসিএল ইয়ামাহা কোম্পানী ঢাকা অফিস থেকে দেয়া। মূলত এর স্পোনসারে রয়েছেন ঐ হোন্ডা কোম্পানী।

About protidin khabor