Breaking News
Home / Top News / ‘জিরো’ চলচ্চিত্র নিয়ে আগামীতে আসছে শাহরুখ খান

‘জিরো’ চলচ্চিত্র নিয়ে আগামীতে আসছে শাহরুখ খান

 শাহরুখ খান আনন্দ এল. রাইয়ের পরিচালনায় অভিনয় করবেন এই খবরটিই যথেষ্ট উদ্দীপনা সৃষ্টি করেছিল। চলচ্চিত্রটিতে অভিনেতাটিকে এমন ভূমিকায় দেখা যাবে যেমনটি আগে কোনও অভিনেতা করেননি। এতেই তার ভক্তরা চরম আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিল। অবশেষে ফিল্মটির নাম ঘোষণা করা হয়েছে ২০১৮’র শুরুতেই।
শাহরুখের আগামী চলচ্চিত্রের নাম হবে ‘জিরো’। অভিনেতাটি এর আগে একটি অনুষ্ঠানে ঘোষণা দিয়েছিলেন যে নামের ব্যাপারে সিদ্ধান্ত হয়ে গেছে, উপযুক্ত সময় দেখেই তা ঘোষণা করা হবে। এর আগে পরিচালকও ঘোষণা দিয়েছিলেন সোশাল মিডিয়াতে ইংরেজি নববর্ষের দিন বিকাল ৫টায় চলচ্চিত্রটির নাম ঘোষণা করা হবে।
নাম ঘোষণার পাশাপাশি ভক্তদের একটি ভিডিও ক্লিপের মাধ্যমে চলচ্চিত্রটি সম্পর্কে ধারণাও দেয়া হয়েছে। এতে দেখা যায় শাহরুখ শশী কাপুরের ‘জাব জাব ফুল খিলে’ চলচ্চিত্রের ‘হাম কো তুম পে পেয়ার আয়া’ গানটির সঙ্গে নাচছেন।একজন বামনের ভূমিকায় শাহরুখ এই চলচ্চিত্রটিতে অভিনয় করতে যাচ্ছেন।

এই বছর ডিসেম্বরের ২১ তারিখে ফিল্মটি মুক্তি পাবে।‘জিরো’তে প্রধান দুই নারী ভূমিকায় অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা। এছাড়া বলিউডের প্রথম সারির কয়েকজন তারকাকে এতে দেখা যাবে গৌণ ভূমিকায়।

About protidin khabor