Breaking News
Home / Top News / সোনামণি কিন্টারগার্টেন-এ উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত

সোনামণি কিন্টারগার্টেন-এ উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা : সোনামণি কিন্ডারগার্টেন’র প্লে, নার্সারী, বেবি, ১ম ও ২য় শ্রেণীর ভর্তি হওয়া শিক্ষার্থীদের উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ৯টায় শালগাড়িয়া হাসপাতাল রোডস্থ সোনামণি কিন্ডারগার্টেন’র ক্যাম্পাসে উদ্বোধনী ক্লাসে ছোট্ট সোনামণিদের ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠানের পরিচালক মো. বরকত আলী।

এসময় তিনি কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা নিয়মিত বিদ্যালয়ে আসবে এবং মনোযোগ দিয়ে পড়ালেখা করবে। নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলবে। তিনি প্রতিষ্ঠানের প্রায় ৪ শতাধিক শিক্ষার্থীদের ক্লাসে গিয়ে শুভেচ্ছা জানান।
এসময় এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকা পাপিয়া ইসলাম, সৈয়দা তানিয়া, উম্মে হাবিবা, সহকারী নিলুফা ইয়াসমিন, সিমা খাতুন, ফারজানা পারভীন, কল্পনা চৌধুরী, বিলকিস পারভীন, শিল্পি খাতুন, মিজানা খান শাওন, সালমা খান, স্বপ্না খাতুন, সাদিয়া পারভীন টুম্পা, মুক্তা খাতুন, জহুরা খাতুন, মোঃ আসাদুর রহমান শাহিন, পুলক সরকার, শারমিন আক্তার বর্ণাসহ প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

About protidin khabor