Breaking News
Home / Top News / বিএনপি-জোট সরকারের আমলে সৃষ্টি ‘জঙ্গিবাদ’ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনপি-জোট সরকারের আমলে সৃষ্টি ‘জঙ্গিবাদ’ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাংলাদেশে জঙ্গিবাদ আসলে বিএনপি-জোট সরকারের আমলে সৃষ্টি হয়েছে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারাই জঙ্গি তৈরি করে দেশব্যাপী হামলা চালিয়েছে। তবে বর্তমানে এটি একটি আন্তর্জাতিক সমস্যায় পরিণত হয়েছে। পেট্রলবোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা। মসজিদে আগুন দিয়ে তাণ্ডব চালানো। স্বাধীনতাবিরোধীরা ২০১৩ সালের ওই তাণ্ডবে অনেক ক্ষতি করেছে দেশের।

তিনি আজ মঙ্গলবার পুলিশ স্টাফ কলেজের আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (আইসিসি) পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে এ কথা বলেন।পুলিশ সপ্তাহ-২০১৮ এর কর্মসূচির অংশ হিসেবে সকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী। পুলিশের নানা সমস্যার কথা শোনেন এবং সেগুলোর বিষয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন বৈঠকে তিনি ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, জঙ্গিবাদ এখন আন্তর্জাতিক সমস্যা। অনেক দেশ জঙ্গিবাদ দমনে হিমশিম খাচ্ছে। বিশেষ করে উন্নত দেশেও এ সমস্যা রয়েছে। কিন্তু বাংলাদেশ পুলিশকে এ সমস্যা কঠোর হাতে দমন করেছে। এ জন্য পুলিশকে আমি ধন্যবাদ জানাই।‘জঙ্গি, মাদকের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার’ শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ উক্ত শ্লোগানকে সামনে রেখে। জানুয়ারির ১২ তারিখ পর্যন্ত চলবে।

About protidin khabor