Breaking News
Home / Top News / পাবনায় আইনজীবী সহকারী “কাউন্সিল আইন” পাসের দাবিতে স্মারকলিপি প্রদান ও সাংবাদিক সম্মেলন

পাবনায় আইনজীবী সহকারী “কাউন্সিল আইন” পাসের দাবিতে স্মারকলিপি প্রদান ও সাংবাদিক সম্মেলন

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির উদ্যোগে সারাদেশে একযোগে আইনজীবী সহকারী “কাউন্সিল আইন” পাসের দাবিতে স্মারকলিপি প্রদান ও সাংবাদিক সম্মেলন করেছে আইনজীবী সহকারী সমিতি পাবনা জেলা শাখা।
বুধবার বেলা ১ টায় পাবনা জেলা আইনজীবী সহকারী সমিতির উদ্যোগে পাবনা জেলা প্রশাসন কার্যালয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয় এবং বেলা দেড়টায় সাংবাদিক সম্মেলন করা হয়।
পাবনা জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের পরিচালনায় সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেন জেলা আইনজীবী সহকারী সমিতির সহ-সভাপতি মো. জহির উদ্দিন, যুগ্ম সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, আমিরুল ইসলাম, অডিটর রফিকুল ইসলাম প্রমুুখ।
সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, স্বাধীনতা লাভের পর সংবিধান অনুয়ায়ী প্রায় প্রতিটি পেশাজীবী শ্রেণীর জন্য স্বতন্ত্র আইন প্রণীত হয়েছে। কিন্তু পরিতাপের বিষয়, আমাদের আইনজীবী সহকারীদের সুনিদিষ্ট কোনো আইন পাশ হয়নি। অবিলম্বে আইনজীবী সহকারীদের জন্য কাউন্সিল আইন পাশ করা হোক।
এ সময় জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য মো. ইমরান হোসেন, মো. ইকবাল হোসেন, মো. শমসের আলী, মো. সাইফুল ইসলাম, কাজী আব্দুদ দায়েন দুলাল, জাফরুল ইসলাম রতন, দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About protidin khabor