Breaking News
Home / Top News / সোনামণি কিন্ডারগার্টেন’র অধ্যক্ষ মো. শাহজাহান আলীর ইন্তেকাল

সোনামণি কিন্ডারগার্টেন’র অধ্যক্ষ মো. শাহজাহান আলীর ইন্তেকাল

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : সোনামণি কিন্ডারগার্টেন’র অধ্যক্ষ এবং রাধানগর মজুমদার একাডেমীর (আরএম একাডেমী) সাবেক সহকারী শিক্ষক মো. শাহজাহান আলী শুক্রবার সন্ধ্যা পৌঁনে ৬টায় পাবনা সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…)। শনিবার বাদ যোহর শালগাড়িয়া ঈদগাহ মাঠে জানাজা শেষে শালগাড়িয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। মো. শাহজাহান আলী পাবনার অন্যতম ঐতিহ্যবাহি বিদ্যাপিঠ রাধানগর মজুমদার একাডেমীতে (আর.এম. একাডেমী) শিক্ষকতা করেছেন এবং দীর্ঘদিন স্কাউট এর সাথে সম্পৃক্ত ছিলেন। ২০১৫ সালে তিনি শিক্ষকতা পেশা থেকে অবসর গ্রহণ করেন এবং সোনামণি কিন্ডারগার্টেন’র প্রতিষ্ঠাকালিন সময় থেকে অধ্যক্ষর দায়িত্ব পালন করছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মরহুম মো. শাহজাহান আলী সোনামণি কিন্ডারগার্টেন’র পরিচালক মো. বরকত আলীর শ^শুর এবং প্রধান শিক্ষিকা শাহনাজ পারভীনের পিতা।
এদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছেন সোনামণি কিন্ডারগার্টেন’র উপদেস্টা প্রভাষক মো. সাইফুল ইসলাম শুভ, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও ডিজিটাল মডেল স্কুলের পরিচালক (সার্বিক) আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র নির্বাহি সম্পাদক তামান্না তানজীন জান্নাতি, পথ সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম আসাদ। শোকবার্তায় তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

About protidin khabor